নিখোঁজ ব্যবসায়ী আমিন হিলালীকে সাভারে ফেলে গেল অপহরণকারীরা

রোববার মধ্যরাতে অপহরণকারীরা তাকে সাভারের হেমায়েতপুর এলাকায় ফেলে যান। এ তথ্য জানিয়েছেন আমিন হিলালীর ভাই ডা. রফিকুল ইসলাম হিলালী।

নিখোঁজ ব্যবসায়ী আমিন হিলালীকে সাভারে ফেলে গেল অপহরণকারীরা

প্রথম নিউজ, ঢাকা: তিনদিন আগে রাজধানীর উত্তরার বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হওয়া ব্যবসায়ী আমিন মো. হিলালী সাভার থেকে উদ্ধার হয়েছেন। রোববার মধ্যরাতে অপহরণকারীরা তাকে সাভারের হেমায়েতপুর এলাকায় ফেলে যান। এ তথ্য জানিয়েছেন আমিন হিলালীর ভাই ডা. রফিকুল ইসলাম হিলালী। অপহরণকারীরা তাকে কি কারণে অপহরণ করেছিল তা জানাতে পারেনি তিনি। 

আমিন হিলালী আশালয় হাউজিং অ্যান্ড ডেভেলপার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। এছাড়া নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের জমি কেনার নামে টাকা আত্মসাতের অভিযোগে দুদকের করা একটি মামলার আসামিও তিনি। এর আগে রোববার ঢাকায় সংবাদ সম্মেলন করে নিখোঁজ ভাইয়ের সন্ধান দাবি করেছিলেন রফিকুল ইসলাম হিলালী।  তিনি জানিয়েছিলেন- শুক্রবার আদালত থেকে জামিন নেয়ার প্রক্রিয়া চালানোর মধ্যে রাজধানীর উত্তরার বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন আমিন হিলালী। এরপর ঢাকার উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে তার পরিবার।  

তিনি বলেন, রাত পৌনে ১১টার দিকে তাকে ফোন করে কথা বলেন তার ভাই। তাকে বলেন, অপহরণকারীরা তাকে সাভারের হেমায়েতপুর এলাকায় ফেলে গেছেন। সেখানে এক অটোরিকশা চালকের ফোন থেকে হিলালী কথা বলেন বলে রফিকুল জানান। তিনি বলেন, এরপর আমি উত্তরা পশ্চিম থানায় জানাই। তারাও নিশ্চিত হয়। রাত সোয়া ১২টার দিকে যখন রফিকুলের সঙ্গে কথা হয়, তখন তিনি পুলিশসহ সাভারের পথে ছিলেন।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom