টেক্সাসে শপিংমলে বন্দুকধারীর গুলিতে নিহত ৯

এবার যুক্তরাষ্ট্রের টেক্সাসে শপিংমলে হামলা হয়েছে। একজন অস্ত্রধারী সেখানে এলোপাতাড়ি গুলি চালিয়েছে।

টেক্সাসে শপিংমলে বন্দুকধারীর গুলিতে নিহত ৯

প্রথম নিউজ, অনলাইন ডেস্ক: টেক্সাসের ডালাস শহরের ৪০ কিলোমিটার উত্তরে এক ব্যস্ত শপিংমলে বন্দুকধারীর গুলিতে অন্তত ৯ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৭ জন।গতকাল শনিবার বার্তা সংস্থা রয়টার্স এ তথ্য জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়, অ্যালেন প্রিমিয়াম আউটলেটস মলে হামলাকারীকে পুলিশ গুলি করে হত্যা করেছে। অ্যালেন শহরের পুলিশ প্রধান ব্রিয়ান হার্ভি সংবাদ সম্মেলনে বলেন, ধারণা করা হচ্ছে হামলাকারী একাই গুলি ছুড়েছিলেন। শহরের দমকল বাহিনীর প্রধান জন বয়েড জানান যে গুলিবিদ্ধ অবস্থায় অন্তত ৯ জন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তাদের মধ্যে ২ জনের মৃত্যু হয়।

মেডিকেল সিটি হেলথকেয়ারের বার্তায় বলা হয়, আহত ৮ জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের বয়স ৫ বছর থেকে ৬১ বছর। তবে আহতদের শারীরিক অবস্থা সম্পর্কে বার্তায় কিছু বলা হয়নি।টেলিভিশনে দেখা গেছে, শত শত মানুষ শপিংমল থেকে বের হচ্ছেন। তাদের অনেকে পুলিশের সামনে হাত উঁচু করে ছিলেন। স্থানীয় ডব্লিউএফএএ টিভিতে বলা হয়, 'মলের বাইরে গুলি চালানোর পর হামলাকারী পাশের রাস্তা দিয়ে হেঁটে চলে যাওয়ার চেষ্টা করেছিলেন।'

এতে আরও বলা হয়, রাস্তায় রক্ত ও সাদা কাপড়ে ঢাকা মরদেহ পড়ে থাকতে দেখা গেছে। টেক্সাসের গভর্নর গ্রেগ অ্যাবোট এ ঘটনাকে 'ভাষায় প্রকাশ করার মতো নয়' বলে মন্তব্য করেন। তিনি স্থানীয় প্রশাসনকে সব ধরনের সহায়তার আশ্বাস দিয়েছেন।