গ্যালারিতে আফগানিস্তানের পতাকা হাতে কে এই সুন্দরী

আফগানিস্তানের ক্রিকেটকে পূর্ণ সমর্থন দিয়ে যাচ্ছে বর্তমান তালেবান সরকার

গ্যালারিতে আফগানিস্তানের পতাকা হাতে কে এই সুন্দরী
গ্যালারিতে আফগানিস্তানের পতাকা হাতে কে এই সুন্দরী-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : আফগানিস্তানের ক্রিকেটকে পূর্ণ সমর্থন দিয়ে যাচ্ছে বর্তমান তালেবান সরকার।  যে কারণে মাঠে খেলোয়াড়রা নামলে গ্যালারিতে মন খুলে সমর্থন দিতে দেখা যায় আফগানি সমর্থকদের। বিশ্বের যে কোনো ভেন্যুতেই রশিদ-নবিদের জন্য সমর্থনের অভাব হয় না। 

রঙিন পোশাকে জাতীয় পতাকা হাতে আফগান ক্রিকেটপ্রেমীদের ঠিক দেখা যায় গ্যালারিতে। সংযুক্ত আরব আমিরাতে চলমান এশিয়া কাপেও এমন দৃশ্য দেখা যাচ্ছে, যা রিলবন্দি করতে কার্পণ্য করছেন না ক্যামেরাম্যানরা।

আর এভাবেই ক্যামেরায় ধরা পড়েছেন এক আফগান সুন্দরী, যাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন চলছে আলোচনা। সবারই প্রশ্ন— কে এই আফগান সুন্দরী? তিনি কি তালেবান সরকার শাসিত আফগানিস্তান থেকে এসেছেন?

শারজায় শ্রীলংকার বিপক্ষে চলতি এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে অগণিত আফগানি সমর্থকদের মাঝে নেটিজেনদের চোখ আটকায় ওই সুন্দরীর দিকেই।  তাকে দেখা যায়, শারজার গ্যালারিতে বসে আফগানিস্তানের জাতীয় পতাকা হাতে উচ্ছ্বাস প্রকাশ করতে।  মনোযোগ দিয়ে খেলা দেখতে। 

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে সেই সুন্দরীর ছবি ছড়িয়ে পড়লে খোঁজ নেন গণমাধ্যমকর্মীরা।

পরে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই জানা যায় যে, ওই সুন্দরী আফগান সমর্থকের নাম ওয়াজমা আয়ুবি।  পেশাগত দিক দিয়ে আফগানিস্তানে নিজের আলাদা পরিচিতি দাঁড় করিয়েছেন ওয়াজমা। লামান ক্লোদিং নামে একটি নারী ফ্যাশন ও ডিজাইনিং প্রতিষ্ঠানের কর্ণধার তিনি। প্রতিষ্ঠানটি আফগানিস্তানের রাজধানী কাবুলে অবস্থিত। ক্রিকেট পাগল ওয়াজমা।  তাই ব্যস্ততার ফাঁকেও খেলা দেখেন। বিশেষ করে নিজ দেশের খেলা দেখতে গ্যালারিতে এসে হাজির হন। ওয়াজমার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে স্টেডিয়ামে উপস্থিত থাকার সময়ের বেশ কিছু ছবি দেখা গেছে। এসব ছবির বেশ কয়েকটি রীতিমতো ভাইরাল এখন।  হঠাৎ করেই ফ্যান-ফলোয়াড় বেড়ে যাওয়ায় উচ্ছ্বসিত ওয়াজমা।  

 ইতোমধ্যে তাকে নিয়ে সংবাদও প্রকাশ হয়েছে কিছু সংবাদমাধ্যমে।  সেসব সংবাদের লিঙ্কও শেয়ার করেছেন ওয়াজমা। রাতারাতি স্পটলাইটে চলে আসায় নিজেদের ফলোয়ারদের ধন্যবাদও জানিয়েছেন এই আফগান সুন্দরী।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom