বৃহস্পতিবার দেশে ফিরছেন সাকিব

 বৃহস্পতিবার দেশে ফিরছেন সাকিব
বৃহস্পতিবার দেশে ফিরছেন সাকিব-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : মা, শাশুড়ি ও তিন সন্তান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। এই খবর জানার পরও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আজ (বুধবার) সেঞ্চুরিয়ানে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেটা খেলার সিদ্ধান্ত নিয়েছেন সাকিব আল হাসান।

তবে ওয়ানডে সিরিজ শেষ করে আগামীকালই (২৪ মার্চ বৃহস্পতিবার) দেশের বিমান ধরবেন সাকিব। এমিরেটসের একটি ফ্লাইটে তার বিমানের টিকিট কাটা হয়েছে, জানিয়েছে বিসিবির একটি নির্ভরযোগ্য সূত্র।

তৃতীয় ওয়ানডে না খেলেই সাকিব দেশে ফিরে আসছেন, শুরুতে এমন কথা শোনা যাচ্ছিল। কিন্তু পরে ঢাকায় পরিবারের সদস্যদের শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হওয়ার খবর শুনে তৃতীয় ওয়ানডেটা খেলার সিদ্ধান্ত নেন সাকিব।

বৃহস্পতিবার সাকিব দেশে ফিরে আসলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট যে খেলতে পারবেন না, সেটি একরকম নিশ্চিত। ৩১ মার্চ থেকে ডারবানে শুরু প্রথম টেস্ট।

এরপর পোর্ট এলিজাবেথে ৮ এপ্রিল থেকে দ্বিতীয় টেস্ট শুরু হবে। তার আগে অনেকটা সময় পাওয়া যাবে। যদি এর মধ্যে পরিবারের সদস্যদের শারীরিক অবস্থা ‘দুশ্চিন্তামুক্ত’ থাকার মতো হয়ে যায়, তবে দ্বিতীয় টেস্ট খেলতে দক্ষিণ আফ্রিকায় উড়াল দিতে পারেন সাকিব।

তবে সবকিছু নির্ভর করছে তার মানসিক এবং তার পরিবারের সদস্যদের শারীরিক অবস্থার ওপর। সাকিব টেস্টে খেলবেন কিনা, সেই সিদ্ধান্ত নেওয়ার ভার তার ওপরই ছেড়ে দিয়েছে বিসিবি।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom