বাসের ধাক্কায় কলেজশিক্ষক নিহত

বগুড়ায় মহাসড়ক পারাপারের সময় বাসের ধাক্কায় হাফিজুর রহমান (৫৪) নামে এক কলেজশিক্ষক নিহত হয়েছেন

বাসের ধাক্কায় কলেজশিক্ষক নিহত

প্রথম নিউজ, বগুড়া : বগুড়ায় মহাসড়ক পারাপারের সময় বাসের ধাক্কায় হাফিজুর রহমান (৫৪) নামে এক কলেজশিক্ষক নিহত হয়েছেন। বুধবার সকালে শহরের ঝোপগাড়ী এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রউফ এ তথ্য দিয়েছেন।

শিক্ষক হাফিজুর রহমান বগুড়ার ধুনট উপজেলার সারোয়া পাঁচথুপি গ্রামের মৃত নিজাব সরকারের ছেলে। তিনি দিনাজপুরের ঘোড়াঘাট সরকারি ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন। পরিবার নিয়ে বগুড়া শহরের নিশিন্দারা উপশহর এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বেলা সাড়ে ১০টার দিকে তিনি কলেজে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। বাসে উঠার জন্য তিনি ঝোপগাড়ী এলাকায় ঢাকা-রংপুর মহাসড়ক পার হওয়ার চেষ্টা করেন। এ সময় কুড়িগ্রাম ছেড়ে আসা সিরাজগঞ্জগামী অপরূপা পরিবহণের একটি বাস ধাক্কা দিলে তিনি মহাসড়কে ছিটকে পড়েন। মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার পরপরই চালক ও হেলপার বাস ফেলে পালিয়ে যায়।

সদর থানার এসআই রহিম উদ্দিন জানান, বাসটি নিশিন্দারা উপশহর ফাঁড়ির হেফাজতে রয়েছে। নিহতের ছেলে আহনাফ তাহমিদ অর্কের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়। এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি হয়েছে।