বাড়ি থেকে ডেকে নিয়ে বন্ধুকে ছুরিকাঘাতে হত্যা

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত নায়েব কাহালু উপজেলার মুরইল ইউনিয়নের ওলাহালী গ্রামের আবুল হোসেনের ছেলে।

বাড়ি থেকে ডেকে নিয়ে বন্ধুকে ছুরিকাঘাতে হত্যা

প্রথম নিউজ, বগুড়া: বগুড়ার কাহালুতে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে নায়েব আলী (৩০) নামে এক বন্ধুকে খুন করেছে আরেক বন্ধু। শুক্রবার (২৫ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত নায়েব কাহালু উপজেলার মুরইল ইউনিয়নের ওলাহালী গ্রামের আবুল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর আড়াইটার দিকে জাহিদ ও হাবিল নায়েবকে মাদক সেবনের কথা বলে বাড়ি থেকে কাহালুর ডুমুরগ্রামের চকতডোমা এলাকায় একটি পুকুরপাড়ে ডেকে আনে। এরপর সেখানে পাওনা টাকা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে জাহিদ নায়েবের উরুসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই নায়েব মারা যায়।

আরও জানা যায়, কয়েক দিন আগে জাহিদ একটি ভ্যান বিক্রি করে। সেই ভ্যান বিক্রির টাকা থেকে নায়েব কিছু টাকা ধার নিয়েছিল। কিন্তু পরবর্তীতে সেই টাকা পরিশোধ করছিলেন না। এই নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। এ বিরোধের জের ধরে জাহিদ হাবিলের সহযোগিতায় নায়েবকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে।

কাহালু থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, পাওনা টাকা নিয়ে দুই বন্ধুর মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে নায়েব আলীকে ছুরিকাঘাত করে। এতে রক্তক্ষরণ হয়ে নায়েব ঘটনাস্থলেই মারা যায়। অভিযুক্তদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom