Ad0111

প্রেমে সম্পর্কের অবনতিতে স্কুলছাত্রীর বিষপান

চুয়াডাঙ্গা সদর উপজেলায় সহপাঠীকে বিয়ে করতে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে একই শ্রেণীর এক ছাত্রী।

প্রেমে সম্পর্কের অবনতিতে স্কুলছাত্রীর বিষপান
প্রেমে সম্পর্কের অবনতিতে স্কুলছাত্রীর বিষপান

প্রথম নিউজ, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গা সদর উপজেলায় সহপাঠীকে বিয়ে করতে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে একই শ্রেণীর এক ছাত্রী। মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুর ১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি জানান, উপজেলার আলিয়ারপুর গ্রামের এক কৃষকের ছেলে ও পার্শ্ববর্তী দশমী গ্রামের এক দিনমজুরের মেয়ে স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণিতে পড়াশোনা করে। দুই বছর আগে অষ্টম শ্রেণীতে থাকা অবস্থায় তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। খুঁটিনাটি বিষয় নিয়ে কিছুদিন আগে তাদের সম্পর্কের অবনতি হয়।

ওসি আরও জানান, ফোন দিয়ে কোন সাড়া না পেয়ে সোমবার বিকেল ৫টার দিকে এক বোতল বিষ নিয়ে ছেলেটির বাড়ির সামনে যায় মেয়েটি। ছেলেটি বাড়ির বাইরে বের হলে বিষপান করে মেয়েটি। মুমূর্ষু অবস্থায় মেয়েটিকে দ্রুত উদ্ধার করে পার্শ্ববর্তী দশমী গ্রামের বাজারের এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যায় ছেলেটির মা। মেয়েটির পাকস্থলী পরিষ্কার করেন চিকিৎসক।

ওসি মোহাম্মদ মহসীন জানান, সোমবার রাতেই স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা করে উভয়পক্ষ। রাতেই বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়। বাল্যবিয়ের খবর পেয়ে ঘটনাস্থল থেকে ছেলে ও মেয়েটিকে উদ্ধার করে থানায় নেয় পুলিশ।

ওসি বলেন, আজ দুপুরে স্থানীয় জনপ্রতিনিধিসহ উভয়পক্ষের লোকজনকে থানায় ডাকা হয়। তাদের বাল্যবিয়ের কুফল সম্পর্কে ধারণা দেওয়া হয়। প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত মেয়ে ও ছেলের বিয়ে দেবেন না বলে অঙ্গীকার করেন উভয়পক্ষ। মেয়েটির বাবা দরিদ্র হওয়ায় তার পড়াশোনার দায়িত্ব নেন ওসি।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

This site uses cookies. By continuing to browse the site you are agreeing to our use of cookies & privacy Policy from www.prothom.news