সিগারেটের আগুনে পুড়ল পিকনিক বাস

একপর্যায়ে হাতের সিগারেটের আগুন গিয়ে পড়ে সাউন্ড সিস্টেমের ব্যাটারির ওপর। সেখান থেকে সূত্রপাত হয় আগুনের।

সিগারেটের আগুনে পুড়ল পিকনিক বাস
আগুনে পোড়া বাস

প্রথম নিউজ,নাটোর: পিকনিকের বাসের পেছনের দিকে সিগারেট খাচ্ছিলেন পাঁচ বন্ধু। একপর্যায়ে হাতের সিগারেটের আগুন গিয়ে পড়ে সাউন্ড সিস্টেমের ব্যাটারির ওপর। সেখান থেকে সূত্রপাত হয় আগুনের। মুহূর্তে সে আগুন ছড়িয়ে পড়তে থাকে। দৌড়ে শিক্ষার্থীরা নামতে সক্ষম হইলেও পুড়ে গেছে গোটা বাসটি। পরে প্রায় এক ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

সোমবার (২৮ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে নাটোরের বড়াইগ্রাম উপজেলার তরমুজ তেল পাম্পের সামনে এ ঘটনা ঘটে। বাসে থাকা ছাত্র আরাফাত, রণি, রাজন জানান, আগুন লাগার সঙ্গে সঙ্গে সবাই নিরাপদে বাস থেকে নামতে পেরেছি। এদিকে সাউন্ড সিস্টেম অপারেটর আতিকুর রহমান তুহিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে এ বিষয়ে রাজুক ক্যাডেট একাডেমির সংশ্লিষ্টরা কথা বলতে রাজি হননি।

গুরুদাসপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, গাজীপুরের কালিয়াকৈরের রাজুক ক্যাডেট একাডেমি থেকে অর্ধশতাধিক শিক্ষার্থী বিসমিল্লাহ পরিবহনের দুটি বাসে নাটোরের লালপুরে গ্রীণ ভ্যালি পার্কে পিকনিকে আসেন। ফেরার পথে তরমুজ পাম্প এলাকায় হঠাৎ একটি বাসে আগুন লেগে যায়। দ্রুত চালক বাসটি সড়ক থেকে পাম্পে প্রবেশ করালে শিক্ষার্থীরা নিরাপদে নেমে যান। পরে খবর পেয়ে দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নির্বাপণ করে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom