রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মামলা

সোমবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে হামলার শিকার সাংবাদিক মো. হাবিবুর রহমান ওরফে বুলবুল হাবিব (৩৬) বাদি হয়ে মহানগর রাজপাড়া থানায় এ মামলা করেন।

রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মামলা

প্রথম নিউজ, রাজশাহী: রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় সাতজনের নামে মামলা হয়েছে। সোমবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে হামলার শিকার সাংবাদিক মো. হাবিবুর রহমান ওরফে বুলবুল হাবিব (৩৬) বাদি হয়ে মহানগর রাজপাড়া থানায় এ মামলা করেন।

মামলায় আসামিরা হলেন, বিএমডিএ নির্বাহী পরিচালক মো. আব্দুর রশিদ (৫৫), ভান্ডার রক্ষক মো. জীবন (৪২), নির্বাহী পরিচালকের পিয়ন সেলিম (৪১), নির্বাহী পরিচালকের পিএ নুরুল ইসলাম (৪৫), আনসার সদস্য এনামুল (৩৫) দপ্তরের পিয়ন ফারুক (৪০) ও ড্রাইভার আব্দুস সবুর (৪২)।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম  মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এজাহারে ৭ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে সোমবার হামলার সময় এটিএন নিউজের ক্যামেরা ও মাইক্রোফোন ভাঙচুরের ঘটনা ঘটে। এর প্রতিবাদে সাংবাদিকদের আন্দোলন হয় প্রায় ৩টা পর্যন্ত। এরই প্রেক্ষিতে দুই কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা হলেন, ভান্ডার রক্ষক মো. জীবন এবং গাড়িচালক আবদুস সবুর। এদের মধ্যে জীবন বিএমডিএ কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক।

বিএমডিএ সচিব শরিফ আহমেদ সোমবার দুপুরে এক অফিস আদেশে এ দুজনকে সাময়িক বরখাস্ত করেন।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom