বিয়ে করেছেন সংগীতশিল্পী নাউমি

 বিয়ে করেছেন সংগীতশিল্পী নাউমি
 বিয়ে করেছেন সংগীতশিল্পী নাউমি-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : বিয়ে করেছেন তরুণ প্রজন্মের মেধাবী সংগীতশিল্পী জেরিন তাসনিম নাউমি। তার বরের নাম তানজীর সিদ্দিকী। যিনি বাংলাদেশ থেকে চ্যাটার্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট সম্পন্ন করে বর্তমানে কানাডার একটি মাল্টি ন্যাশনাল কোম্পানিতে কর্মরত।

বুধবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর মিরপুরের একটি কনভেনশন সেন্টারে দুই পরিবারের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন নাউমি নিজেই।

নাউমি বলেন, ‘আমি নতুন জীবনে পা দিয়েছি। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়। তানজীর সিদ্দিকী আমার ভালোবাসার মানুষ। তাকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি ভীষণ আনন্দিত। সবাই আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন।’

জানা যায়, অনেক দিন ধরেই তানজীরের সঙ্গে নাউমির প্রেমের সম্পর্ক। তাদের দুই পরিবারই বিষয়টিকে সুন্দরভাবে গ্রহণ করে। সম্প্রতি বিয়ের উদ্দেশে তানজীর ছুটি নিয়ে কানাডা থেকে দেশে ফিরেছেন। 

উল্লেখ্য, ২০০৯ সালের 'ক্ষুদে গানরাজ' প্রতিযোগিতার শীর্ষ সাত প্রতিযোগীর একজন নাউমি। ২০১২ সালে সিডি চয়েসের ব্যানারে প্রকাশ পায় তার প্রথম একক অ্যালবাম 'নাউমি'। এটি দিয়েই মূলত আলোচনায় আসেন তিনি। এই অ্যালবামে ইমরানের সঙ্গে নাউমির গাওয়া 'হৃদয়ের সীমানায়' গানটি বেশ জনপ্রিয়তা পায়। এছাড়া ‘তোমায় ভেবে’, ‘তুমিহীনা’, 'এতটা ভালোবাসি'সহ বেশ  কিছু গানে শোনা যায় নাউমির কণ্ঠ।

তবে অনেক দিন ধরে গান থেকে দূরে আছেন ময়মনসিংহের এই কন্যা। বর্তমানে বাংলাদেশে থেকেই সুইজারল্যান্ডের একটি সফটওয়ার কোম্পানিতে কাজ করছেন নাউমি।