চোরাই মোটরসাইকেলসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

রুবেল রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি বলে জানা গেছে।

চোরাই মোটরসাইকেলসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রথম নিউজ,লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ রুবেল মৃধা নামে চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। রুবেল রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি বলে জানা গেছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) রাতে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদাত হোসেন টিটো গ্রেপ্তারের বিষয়টি জানিয়েছেন। রুবেল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের সাউদেরখিল গ্রামের শাহ আলমের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন জেলায় ৫টি মামলা বিচারাধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

গোয়েন্দা পুলিশ জানায়, মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) অভিযান চালিয়ে রামগঞ্জ বাস টার্মিনাল এলাকা থেকে মোটরসাইকেলসহ রুবেলকে গ্রেপ্তার করা হয়। এদিকে রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান শান্ত বলেন, রুবেল কলেজ ছাত্রলীগের কেউ নন। একটি চক্র আমাদের কমটিতে তার নাম লাগিয়ে ফেসবুকে প্রচারণা করেছিল। রুবেল চোর চক্রের সদস্য। এর আগেও তিনি কুমিল্লায় পুলিশের হাতে ধরা পড়েছিলেন। ওইসময়ও তার কারণে আমরা বিব্রতকর পরিস্থিতিতে পড়েছিলাম।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাত হোসেন টিটো জানিয়েছেন, রুবেল আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় ৫টি মামলা বিচারাধীন। চোরাই মোটরসাইকেলসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রসঙ্গত, গত ৫ দিনে জেলার বিভিন্ন স্থানে সাড়াশি অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেল ও অটোরিকশাসহ চোর চক্রের ১২ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom